ভিডিও

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা)  এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৭:২৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি ও অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর মধ্যে ০৬ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখে ব্যাংকের কর্পোরেট প্রধান কার্যালয়ে দ্বিপাক্ষিক এক চুক্তি স্বাক্ষরিত হয়। শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর উপস্থিতিতে ব্যাংকের এসএভিপি ও কার্ড ডিভিশনের প্রধান জনাব মোঃ রিয়াদ হোসেন এবং অ্যাস্ট্রা এয়ারওয়েজ লিমিটেড (এয়ার অ্যাস্ট্রা) এর সিএফও জনাব মোঃ শফিউল আজগর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন। 

উক্ত চুক্তির আওতায় শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ডেবিট এবং ক্রেডিট কার্ড হোল্ডারগণ এয়ার অ্যাস্ট্রা-এ ভ্রমণকালে টিকেট ক্রয়ের ক্ষেত্রে ১০% ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও ক্রেডিট কার্ড হোল্ডারগণ ৩ ও ৬ মাস এর কিস্তিতে ০% হারে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও জনাব মিঞা কামরুল হাসান চৌধুরী, জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশন এর প্রধান জনাব মোঃ সামছুুদ্দোহা এবং এয়ার অ্যাস্ট্রা এর হেড অব মার্কেটিং এন্ড সেলস জনাব মোহাম্মদ মোজাম্মেল হক ভূঁইয়া-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধŸতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS